সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
দেবহাটার নওয়াপাড়ায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত

দেবহাটার নওয়াপাড়ায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত

 

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটার নওয়াপাড়া ইউপিতে সারাদেশে বিএনপি’র নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলীর আয়োজনে শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমাবেশে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলীর সভাপতিত্বে
এসময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা নাজমুস শাহাদাত নফর বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহানন্দ সরকার, ইউপি সদস্য যথাক্রমে ২ নং ওয়ার্ড ইউপি সদস্য আজগার আলী ছোটো, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য নুরুজ্জামান সরদার, ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য আসমাতুল্লাহ গাজী আসমান, ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মিজানুর রহমান, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য শওকাত হোসেন, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মাহমুদ গাজী, ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য মনিরুল ইসলাম প্রমুখ।
এসময় বক্তারা উন্নয়নের কথা তুলে ধরে বলেন, আওয়ামী লীগের লীগ সরকার দেশের মানুষের কল্যাণে বিভিন্ন উন্নয়ন করে চলেছে। বিগত সরকারের আমলে যেসব উন্নয়ন কল্পনা করা যেত না আজ তা বাস্তবে রূপ নিয়েছে। দেশের মানুষ আজ শান্তিতে আছে।কিন্তু বিএনপি নেতৃবৃন্দরা নানা ষড়যন্ত্রে নেমেছে। তারা দেশে উন্নয়ন ব্যাহত করতে ষড়যন্ত্র করেই চলেছে। আগামী নির্বাচনে আবারও দেশ নেত্রীকে ক্ষমতায় এনে দেশের উন্নয়নে অংশ নিতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড